মাগুরা প্রতিনিধি: মাগুরায় গরু চোরের হাতে সাজ্জাদ লস্কর (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। রোববার ভোর রাতে শালিখা উপজেলা পুকুরিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত সাজ্জাদ একই গ্রামের সাহেব লস্করের ছেলে। নিহতের ভাই সায়েদ লস্কর বলেন, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ৬-৭জন লোক তাদের গোয়াল ঘর থেকে তিনটি গরু চুরি করে ট্রাকে তুলে নিয়ে পালিয়ে যায়। এ সময় সাজ্জাদ দেখতে পেয়ে জোরে চিৎকার দেয়। পরে দুইটি মোটরসাইলে কয়েকজনকে সঙ্গে নিয়ে ওই ট্রাকে ধাওয়া করে। কিছু দূর যাওয়ার পর ট্রাকটি আসবা বরুইচারা এলাকায় পৌছে বালুতে আটকে যায়। এ সময় সাজ্জাদ লস্করের সাথে চোর সদস্যদের হাতাহাতি হয়। এর এক পর্যায়ে চোরেরা তাকে কুপিয়ে হত্যা করে গরুগুলো নিয়ে পায়ে যায়। সাজ্জাদ কৃষিকাজের পাশাপাশি বিভিন্ন সময় ধান ও পাটের কাজ করতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

শালিখা থানার ওসি তারক বিশ্বাস বলেন, গরু চোরদের সাথে হাতাহাতির সময় গরুর মালিক সাজ্জাদ লস্করকে কুপিয়ে হত্যা করে গরু নিয়ে পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়ছে। গরু চোরদের আটকের জন্য অভিযান চলছেিহত সাজ্জাদ একই গ্রামের সাহেব লস্করের ছেলে।

নিহতের ভাই সায়েদ লস্কর বলেন, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ৬-৭জন লোক তাদের গোয়াল ঘর থেকে তিনটি গরু চুরি করে ট্রাকে তুলে নিয়ে পালিয়ে যায়। এ সময় সাজ্জাদ দেখতে পেয়ে জোরে চিৎকার দেয়। পরে দুইটি মোটরসাইলে কয়েকজনকে সঙ্গে নিয়ে ওই ট্রাকে ধাওয়া করে। কিছু দূর যাওয়ার পর ট্রাকটি আসবা বরুইচারা এলাকায় পৌছে বালুতে আটকে যায়। এ সময় সাজ্জাদ লস্করের সাথে চোর সদস্যদের হাতাহাতি হয়। এর এক পর্যায়ে চোরেরা তাকে কুপিয়ে হত্যা করে গরুগুলো নিয়ে পায়ে যায়। সাজ্জাদ কৃষিকাজের পাশাপাশি বিভিন্ন সময় ধান ও পাটের কাজ করতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

শালিখা থানার ওসি তারক বিশ্বাস বলেন, গরু চোরদের সাথে হাতাহাতির সময় গরুর মালিক সাজ্জাদ লস্করকে কুপিয়ে হত্যা করে গরু নিয়ে পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়ছে। গরু চোরদের আটকের জন্য অভিযান চলছে